রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন

আজকের রাশিফল সোমবার ৭ মার্চ ২০২২

আজকের রাশিফল সোমবার ৭ মার্চ ২০২২

মেষ রাশি/ARIES  (March 21-April 20)
হঠাৎ বিষয়-সম্পত্তির প্রাপ্তি যোগ। আজ একটু সাবধানে থাকুন, বদনাম হতে পারে। আজ কারও কাছে অপদস্থ হতে পারেন। ভাল কাজের পরিবর্তে উপহাস জুটবে।

বৃষ রাশি/ TAURUS  (April 21 – May 20)
মামলা-মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা। স্নায়বিক অসুখে ভোগান্তির যোগ। প্রেমের বাধা কেটে গিয়ে সুখের সময় আসতে চলেছে । হঠাৎ কোনও দ্রব্যপ্রাপ্তির যোগ আছে।

মিথুন রাশি / GEMINI (May 21-June 21)
পরিবারের সকলের সঙ্গে অশান্তি বাধতে পারে। ব্যবসায় অতিরিক্ত লোভের জন্য বিপদ হবে। দুপুরের পরে কাজের জন্য অতিরিক্ত ব্যস্ত হতে হবে। বিয়ের বিষয় আলোচনা হবে।

কর্কট রাশি / CANCER (June 22-July 22)
ব্যবসায় মনোবল থাকলে বাধা কাটবে। কাউকে পরামর্শ না দেওয়াই ভাল। প্রেমের ব্যাপারে কোনও খারাপ খবর আসতে পারে। ধর্মের কথা আলোচনায় আজ আপনার সুনাম বৃদ্ধি পাবে।

সিংহ রাশি / LEO  (July 23-Aug 23)
দীর্ঘ দিনের কোনও অসুখ থেকে মুক্তি। পরিবার নিয়ে ভ্রমণ। দুপুরের পরে কোনও ভাল কাজ ব্যর্থ হতে পারে। আজ কর্মে আলস্য করলে অনেক ক্ষতি হতে পারে। প্রেমে অশান্তি হতে পারে।

কন্যা রাশি / VIRGO  (Aug 24-Sep 23)
নিজের পর্যাপ্ত আয়ের সঙ্গে সঙ্গে বাড়তি উপায়ের সম্ভাবনা আছে। রাগ বা জেদ বৃদ্ধি পাওয়ায় জন্য রক্তচাপ বৃদ্ধি। সকাল থেকে একটু অবসাদ আসতে পারে। আজ কর্মক্ষেত্রে আপনি মিশ্রফল পাবেন।

তুলা রাশি / LIBRA (Sep 24-Oct 23)
আজ সারা দিন অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। হঠাৎ ভাল কিছু খাবার পেতে পারেন। যুক্তিপূর্ণ আলোচনায় সম্মান প্রাপ্তি হবে। কর্মস্থানে আজ আপনাকে কারও অনুগত হয়ে চলতে হতে পারে।

বৃশ্চিক রাশি / SCORPIO (Oct 24-Nov 22)
কুটিরশিল্পের সঙ্গে যুক্তদের অগ্রগতি। পড়াশোনায় খুব ভাল সুযোগ আসতে পারে, কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির জন্য সংসারে অবহেলা বা অশান্তি। নিম্নতন স্তরের বিদ্যার্থীদের ক্ষেত্রে দিনটি খুব শুভ।

ধনু রাশি / SAGITTARIUS (Nov 23-Dec 21)
শারীরিক ক্ষমতা অনুযায়ী কর্ম করুন, অসুস্থ হওয়ার সম্ভাবনা আছে। আজ আপনার ব্যবহার একটু খারাপ হতে পারে। জীবনের মূল্যবান কোনও সিদ্ধান্ত আজ নিতে হতে পারে। সংসারে সুখ-শান্তি বজায় থাকবে।

মকর রাশি / CAPRICORN (Dec 22-Jan 21)
বিদ্যুৎ থেকে সতর্ক থাকুন। আজ সকলের সঙ্গে খুব বুঝে কথা বলুন। আজ কারও থেকে ব্যবসায় উপকার পেতে পারেন। উচ্চপদস্থ কোনও ব্যক্তির কাছে অকারণে অপমানিত হতে পারেন।

কুম্ভ রাশি / AQUARIUS (Jan 22-Feb 19)
আর্থিক সুবিধা থাকবে। জীবন সঙ্গীর সঙ্গে সম্পর্ক খারাপ করবেন না। মিষ্টি স্মৃতি বাঁচিয়ে রাখুন। ক্ষণস্থায়ী ঝামেলা থেকে ভাল থাকুন। সময় নষ্ট করবেন না।

মীন রাশি / PISCES (Feb 20-Mar 20)
মায়ের শারীরিক অবস্থার অবনতি। সকাল থেকে শরীরে কষ্ট বাড়তে পারে। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা সফল হতে পারে। দুপুরের পরে বাড়ির কোনও ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভাল।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877